Breaking News
এশিয়া কাপ

কে জিতবে এশিয়া কাপ? (শ্রীলঙ্কা না পাকিস্তান)

এশিয়া কাপ ফাইনালের আগে ফাইনালের দুই প্রতিদ্বন্দ্বীর শ্রীলঙ্কা ও পাকিস্তানের একটি ম্যাচ আমরা দেখতে পেলাম। ম্যাচে সহজ জয় তুলে নিল শ্রীলংকা কিন্তু এই জয়কে ফাইনাল পর্যন্ত ধরে রাখতে পারবে শ্রীলংকা আলোচনা করব এ নিয়েই।

এশিয়া কাপ ২০২২

শ্রীলঙ্কা প্রথম ম্যাচে হারার পর একদম অপ্রতিরোধ্য হয়ে গেছে সাথে শ্রীলংকা হারার পর থেকে এখনো একটি ম্যাচও হারেনি শ্রীলঙ্কা এই অপ্রতিরোধ্য শ্রীলঙ্কাকে থামাতে পারবে পাকিস্তান ফাইনালে।

শ্রীলংকার প্রতিটি ম্যাচ জয়ের পেছনে রয়েছে তাদের কোচের বিরাট অবদান। ম্যাচের প্রতিটি ওয়ার্ড সিচুয়েশনে ড্রেসিংরুম থেকে গোপন কোড দিয়ে শ্রীলংকার খেলা ঘুড়িয়ে দিচ্ছেন কোচ। আর আছে তাদের টপ অর্ডারের ব্যাটসম্যানদের ভালো পারফর্মেন্স।

এশিয়া কাপে পাকিস্তানও কিন্তু অপ্রতিরোধ্য। ১ম ম্যাচে ভারতের কাছে হার তারপর সুপার ফোরে ভারতকে হারিয়ে প্রতিশোধ। বোলিং এ পাকিস্তান অনেক এগিয়ে যার প্রমাণ শাদাব,নাওয়াজ,নাসিম শাহ।

সবকিছুর পরেও টস হতে পারে ট্রফির ভাগ্য নির্ধারণের চাবিকাঠি। শ্রীলঙ্কা যতটা ম্যাচ এই টুর্নামেন্ট জিতেছে প্রতিটাতেই টস জিতেছে।

এশিয়াকাপের শুরুতে ভারত পাকিস্তানকে পরাশক্তি ভাবলেও ভারত টুর্নামেন্ট থেকে লজ্জায় বিদায় নেওয়ায় ভারত থেকেও বেশি ফেবারিট এখন শ্রীলঙ্কা। আমার প্রেডিকশন কি বলে জানেন? পাকিস্তানের ঘরেই যাবে এই ট্রফিটা।

আশা করছি রবিবারের ম্যাচ হাই ভোল্টেজ হবে৷ কেউই কাউকে ছেড়ে দিবে না।

লিখেছেন,
অসীম দেব।
কন্টেন্ট ক্রিয়েটর।
স্পোর্টস রাইটার, স্টাডিআওয়ার।

About admin

Check Also

IMG 20220907 143037

শ্রীলঙ্কার জয়রথ ও ভারতের স্বপ্নভঙ্গ

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতকে ৬ উইকেটে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালের পথে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *