Breaking News
প্রিয়জনদের কাছে গোপন

পুরুষেরা যে ৪টি বিষয় প্রিয়জনদের কাছে গোপন রাখে

পুরুষদের কঠিন মনে হলেও তারা সেরকম কঠিন বা জটিল মানুষ না, তাদেরও মন নরম হয়। পুরুষদের মনের স্তর সহজে উপলব্ধি করতে পারা যায় না বলে অনেকে বুঝতে পারে না। তারাও কিছু কিছু বিষয় গোপন রাখে, বলতে চাই না প্রিয়জনকেও। আসুন জেনে নেওয়া যাক, কি ৪টি বিষয় প্রিয়জনদের কাছে গোপন রাখতে চাই পুরুষেরা আর কেনই বা গোপন রাখে।

প্রিয়জনদের কাছে গোপন রাখার ৪টি বিষয়

মানসিক সমর্থন ও ভালবাসার কথা
প্রত্যেকেই চায় তার প্রিয় মানুষটির কাছ থেকে মানসিক সমর্থন ও ভালবাসা। পুরুষ মানুষেরাও তেমন ই চায়। কিন্তু তারা কখনো প্রিয় মানুষটির কাছ থেকে মানসিক সমর্থন ও ভালবাসা পাওয়ার জন্য দাবি করবে না বা স্বীকার করবে না। কারণ তারা সবসময় নিজেকে প্রিয়জনের কাছে শক্তিশালী দেখাতে চাই কিন্তু নরম মনের ভালবাসাও অনুভব করতে চায়। প্রাত্যহিক জীবনে অথবা সাংসারিক জীবনে সবারই বিভিন্ন কারণে বা কাজের জন্য চাপে থাকতে হয়। আর এইজন্য পুরুষেরা মনে মনে প্রিয় মানুষটির কাছ থেকে পাশে থেকে মানসিক সমর্থন ও ভালবাসা এবং মন খুলে নরম মনে কিছু কথা শুনতে চায় কিন্তু তা কখনো বলে না, গোপন ই রাখে।

ভয়
পুরুষরাও ভয় পায়। কিন্তু এই ভয়টা তারা তেমন প্রকাশ করতে চায় না। কারণ ভয় প্রকাশ করলে নিজেকে দুর্বল মনে হবে, কিন্তু তারা সর্বক্ষেত্রে নিজেকে সাহসী-শক্তিশালী মনে করে। এমনকি সমাজেও পুরুষরা সাহসী মানুষ হিসেবেও পরিচিত। তাই মাঝেমধ্যে ভয় পেলে সেটা প্রকাশ্যে কাউকে বলে না।

দৃষ্টি
রাস্তাঘাটে চলাচলের সময় অথবা অন্যান্য জায়গায় নারীদের দেখলে তাদের দিকে দৃষ্টি দেওয়ার চেষ্টা করে। তবে সেটা অনেকে স্বীকার করে না। বেশিরভাগ পুরুষই প্রথমে নারীদের চেহারা দেখে আকৃষ্ট হয়ে যায় এবং পরবর্তীতে কোনো নারীকে পছন্দ হয়ে গেলে তার ব্যক্তিত্ব সম্পর্কে জানতে আগ্রহী হয়।

দ্বন্দ্ব
নারীরা যেমন ছোটখাটো তুচ্ছ ঘটনা নিয়ে ঝামেলা সৃষ্টি করে, কিন্তু পুরুষেরা এসব তুচ্ছ ঘটনা নিয়ে ঝামেলা পছন্দ করে না। তারা নারীদের এসব ঝামেলা সম্পর্কে বুঝতেও পারে না। প্রিয়জন যদি সামান্য বিষয় নিয়ে ঝামেলা সৃষ্টি করে তো পুরুষেরা সেসব বিষয়ে গুরুত্ব দেয়না এমনকি তা মুখ ফুটে বলেও না।

About admin

Check Also

হাঁটার উপকারিতা

হাঁটার উপকারিতা কখন বেশি? সকাল নাকি রাত?

আমরা বিভিন্ন প্রয়োজনের তাগিদে কম-বেশি হাঁটাহাঁটি করে থাকি। অনেকে আবার অল্প রাস্তা হলেও হাঁটতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *